Knowledge Gain,

Tuesday, September 17, 2013

Income through the adf.ly



আপনি খুব সহজে adf.ly এর মাধ্যমে ইনকাম করতে পারেন। টার জন্য আপনার একটা Web Site থাকতে হবে। আর তারপর শুরু করা যাবে ইনকাম। ইনকাম করার জন্য আপনাকে তেমন কোন কিছু করা লাগবেনা। আপনি এয় পদ্ধতি তে প্রচুর ইনকাম করতে পারবেন খুব সহজে।
কথা বারিয়ে আর লাভ নাই, এখন শুরু করা যাক। কিভাবে আপনি adf.ly এর মাধ্যমে ইনকাম করবেন।
প্রথমে আপনার Web Site থাকতে হবে বলেছি। আর আপনি এখন চিন্তা করছেন যে, আপনার Web Site নাই আর আপনাকে ইনকাম করার কথা বলছি। আর Web Site বানাতে তো টাকা খরচ হয়। আপনি কিভাবে ইনকাম করবেন তাই তো। কোন চিন্তা নাই। আপনি চাইলে blogspot.com থেকে Free তে Web Site বানাতে পারেন। আর কিভাবে বানাবেন তা আজ আর আমি বলবোনা। কিভাবে বানাবেন একটু কষ্ট করে blog সম্পর্কে Google Search দেন। তাহলে অনেক তথ্য পাবেন।
হা তো এখন শুরু করা যাক কিভাবে adf.ly এর মাধ্যমে ইনকাম করবেন। প্রথমে আপনাকে এই Link এ গিয়ে sign up করতে হবে। কিভাবে করতে হবে তা আপনারা নিজে নিজেই পারবেন, তাই আর বললাম না।
আপনি আপনার blog অনেক Post করেন। দেখা যাই, Video upload করেন। তো সেই সব video তে যে সব লিঙ্ক থাকে তা আপনাকে প্রথমে adf.ly এ গিয়ে সেই লিঙ্ক টি সেখান থেকে লিঙ্ক টি ছোট করে নিয়ে এসে আপনার blog এ লিঙ্ক গুলি দিন। তবে যারা আপনার ঐ লিঙ্ক গুলি তে ক্লিক করবে তখন আপনার ইনকাম হবে। আপনার সেই সব লিঙ্কে যদি প্রতিদিন ১০০০০ visitor ক্লিক করে তবে আপনি প্রতিদিন $5 করে ইনকাম করতে পারবেন। আপনি ভাবছেন ১০০০০ visitor কথাই পাবেন। এটা ভুল ধারণা। আপনার যদি মানসম্মত blog হয় তবে, দেখা যাবে প্রতিদিন আপনার Blog এ ১০০০০ এর বেশি visitor ঢুকেছে। টার জন্য আপনার ব্লগ কে মানসম্মত করে গরে তুলতে হবে। আর খুব তারাতারি আপনাদের জন্য নতুন পোস্ট করবো, কভাবে আপনার blog টি তে visitor বারাবেন। পোস্ট টি যদি আপনাদের ভাল লাগে তো অবশই comment করবেন।   

No comments:

Post a Comment